এয়ারটেল নতুন ইন্টারনেট অফার ২০২১

 Airtel All Internet Offer 2021 | এয়ারটেল নতুন ইন্টারনেট অফার ২০২১

এয়ারটেল বিডি আপনাকে – আমাকে দিচ্ছে চমৎকার কিছু ইন্টারনেট প্যাকেজ যা অন্য সব সীম কম্পানির থেকে অনেক কম রেটে। এই পোস্ট এ এয়ারটেল ইন্টারনেট অফার ২০২১ এ বেশ কিছু জনপ্রিয় ও কম মূল্যে বেশি ইন্টারনেট পাওয়া যাই এমন সব প্যাক নিয়ে আলোচনা করা হবে।

এয়ারটেল নতুন ইন্টারনেট অফার ২০২১

এয়ারটেল বিডি অন্য সব সীম অপারেটর কম্পানির মত বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আর এতটা জনপ্রিয় হওয়ার মূল কারন হলো এর সব আকর্ষনীয় অফার। যা ইউজারদের সত্যি মুগ্ধ করে। চলুন আমরা এয়ারটেল ইন্টারনেট অফার ২০২১ (Airtell Internet Offer 2021) কেমন সব অফার উপভোগ করতে পারবেন তা নিয়ে বিস্তারিত আলোচনা করি৷ আর হা কোন অফারটি আপনার ভালো লেগেছে তা অবশ্যই আমাদের Comment করে জানাবেন।

1. Airtell 1 GB Internet Offer

এয়ারটেল  ১ জিবি ইন্টারনেট পাচ্ছেন মাত্র ৩২ টাকা দিয়ে। যার মেয়াদ থাকবে ৭ দিন। এই প্যাকেজটি আপনি My Airtell এপ থেকে ক্রয় করতে পারবেন। 

2. Airtell 8 GB Internet Offer

আপনি যদি ৩০ দিন মেয়াদি কোন স্পেশাল প্যাক খুজে থাকেন তাহলে এই প্যাকেজটি আপনার জন্য। এই প্যাকেজটি কেনার জন্য আপনার খরচ পড়বে ২০০ টাকা। এয়ারটেল এ ৮ জিবি ২০০ টাকা ৩০ দিন মেয়াদি এই প্যাকেজটি আপনি My Airtell এপ থেকে ক্রয় করতে পারবেন।

3. Airtell 47 GB Internet Offer

আপনি যদি অধিক পরিমানে ইন্টারনেট ব্যায় করে থাকেন তাহলে এই প্যাকেজটি আপনার জন্য। এই প্যাকেজটির মূল্য ৪৯৮ টাকা। এবং এর মেয়াদ থাকবে ৩০ দিন। Airtell New Year Offer 2021 উপলক্ষে এই অফার দেওয়া হয়েছে।

4. Airtell 30 GB+ 18TkCB

এই অফারটি আপনার জন্য সেরা হতে পারে এর মূল্য ৩৫০ টাকা সাথে ১৮ টাকা ক্যাপব্যাক পাবেন।

5. Airtell 16 GB Internet Offer

এই অফারটির মূল্য ১৫০ টাকা। যার মেয়াদ থাকবে ৭ দিন।

6. Airtell Online Class 50 GB Internet Offer

আপনি যদি স্টুডেন্ট হয়ে থাকেন আর বর্তমান সময়ে অনলানে ক্লাস করতে চান তবে এই অফারটি আপনার জন্য। এর মূল্য ৪০০ টাকা। যার মেয়াদ থাকবে ৩০ দিন।

7. Airtell Online Class 20 GB Internet Offer

এই প্যাকেজ এর মূল্য ১৮০ টাকা যার মেয়াদ থাকবে ৩০ দিন।

8. Airtell 18 GB Internet Offer

এই প্যাকেজ এর মূল্য মাত্র ১৫৯ টাকা৷ যার মেয়াদ থাকবে ৭ দিন।

9. Airtell Super Offer 5GB (4G)

এই প্যাকেজ এর মূল্য মাত্র ৯৯ টাকা যার মেয়াদ থাকবে ৭ দিন।

10. Airtell New Year 1 GB Offer

এয়ারলেট নতুন বছর উপলক্ষে ১ জিবি ইন্টারনেট পাচ্ছেন ২১ টাকা দিয়ে যার মেয়াদ থাকবে ৩ দিন।

উপরের প্যাকেজ গুলো ছাড়াও আরও অন্য সব অফার দেখার জন্য এখনই গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন My Airtell এপটি। এবং উপভোগ করুন এয়ারলেট এর সকল অফার।

Leave a Comment